» নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট’র উদ্যোগে বন্যার্তদের মাঝে নগদ অর্থ বিতরণ 

Published Date:23. July. 2018 | Monday

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের উদ্যোগে দীঘলবাক ইউনিয়ন এলাকায় শনিবার  বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়।
৪নং দীঘলবাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ এওলা মিয়ার সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো.আবুল ফজল এর পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, নবীগঞ্জ কল্যাণ সমিতি অন্যতম সদস্য বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব দেওয়ান শাহ নেওয়াজ মিলাদ গাজী । বক্তব্য রাখেন, সমিতির অর্থ সম্পাদক আবু ইউসুফ, বয়েত উল্লাহ, আব্দুল বাছিত জিতু, দীঘলবাক বাজার কমিটির সভাপতি গুলজার মিয়া, বিশিষ্ট সমাজসেবী মো. রুহেল আহমদ চৌধুরী,সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ, গোলাম হোসেন , নুরুল হক, সৈয়দ শামসুল ইসলাম প্রমুখ।
বক্তারা বলেন, নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট সব সময় অসহায় ও বঞ্চিত মানুষের জন্য কাজ করে যাচ্ছে। গরীব মানুষের মুখে হাসি ফুটাতে নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট আন্তরিক। এই সংগঠন বিভিন্ন দুর্যোগময় সময়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। তারই ধারাবাহিকতায় বন্যার্তদের মধ্যে নগদ অর্থ বিতরণ করে নিসন্দেহে প্রশংসার দাবী রাখে। বক্তারা এ ধরনের মানব সেবামূলক কার্যক্রম অব্যহত রাখতে নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের প্রতি উদাত্ত আহ্বান জানান।
উক্ত অনুষ্ঠানে ৬১ হাজার টাকার নগদ অর্থ ৩০৫টি বন্যার্ত পরিবারের মধ্যে বিতরণ করা হয়।

[hupso]